শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটভিউ’র এম. এ রাজ্জাক হলেন দৈনিক মানবজমিনের সুনামগঞ্জ প্রতিনিধি

সিলেটভিউ’র এম. এ রাজ্জাক হলেন দৈনিক মানবজমিনের সুনামগঞ্জ প্রতিনিধি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: জাতীয় সংবাদমাধ্যম দৈনিক মানবজমিন পত্রিকার তাহিরপুর উপজেলা প্রতিনিধি থেকে পদোন্নতি পেয়ে সুনামগঞ্জ জেলা প্রতিনিধি পদে নিয়োগ পেয়েছেন সাংবাদিক এম. এ রাজ্জাক।

 

 

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী সাংবাদিক এম.এ রাজ্জাক কে পদোন্নতি দিয়ে তার হাতে নিয়োগপত্র তুলে দেন।

 

সাংবাদিক এম.এ রাজ্জাক ২০১৩ সাল থেকে দীর্ঘ ১১ বছর মানবজমিনের তাহিরপুর উপজেলা প্রতিনিধি পদে কর্মরত ছিলেন। তাঁর সততা এবং দক্ষতায় মুগ্ধ হয়ে মানবজমিনের প্রধান সম্পাদক তাকে উপজেলা থেকে জেলা প্রতিনিধি পদে দায়িত্ব প্রদান করেন।

 

 

এছাড়া দেশের উত্তরাঞ্চলের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ টুয়েন্টি ফোর ডট কমের নিজস্ব প্রতিবেদক পদে কাজ করছেন। এর পূর্বে দৈনিক দিনকাল, সকালের খবর, সিলেট প্রতিদিন, মানটিত্র, প্রভাতবেলা, সাপ্তাহিক গ্রাম বাংলার কথা পত্রিকায় তিনি সততার সঙ্গে কাজ করেছেন। তাঁর সঙ্গে নিউজ সংক্রান্ত যেকোন বিষয়ে নিম্নের মোবাইল অথবা ই-মেইলে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন । মোবাইলঃ ০১৭১৮- ৭০৫২৭০,  ই-মেইলঃ razzaknews2010@gmail.com.

 

 

সাংবাদিক এম.এ রাজ্জাক বলেন, দীর্ঘ ১৩ বছর মানবজমিনে তাহিরপুর উপজেলা প্রতিনিধি পদে সততা এবং নিষ্টার সঙ্গে কাজ করেছি। আমাকে পদোন্নতি দেওয়ায় প্রথমে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী, নির্বাহী সম্পাদক শামিমুল হক, বার্তা সম্পাদক সাজিদুল হক, চিপ রিপোর্টার লুৎফুর রহমান, মফস্বল সম্পাদক রোকোনুজ্জামান পিয়াস, সিনিয়র রিপোর্টার কাজী সমুন, সাব এডিটর আইরিন আঁচল সহ মফস্বল বিভাগের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং যারা আমাকে উৎসাহ, সাহস এবং সহযোগিতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com